গুঞ্জনে পানি ঢেলে আলিঙ্গন করলেন কোহলি-রোহিত

|

ছবি: সংগৃহীত

ভারতীয় দলে কোহলি-রোহিতের ঋণাত্মক সম্পর্কের গুঞ্জন প্রায়শই ভারী আবহের পরিবেশ তৈরি করে ক্রিকেটপাড়ায়। বিভিন্ন ইস্যু’তে তা নিয়ে খবরও হয়েছে ভারতের গণমাধ্যমে। সাবেক ও বর্তমান অধিনায়ক’কে নিয়ে এমন খবরে অবশ্য মুখ খুলেননি কেউ।

মাঠের বাইরে যেমন সম্পর্ক হোক না কেন, মাঠের ভেতর তা প্রভাব পড়তে না দেয়াই একজন পেশাদার ক্রিকেটারের বৈশিষ্ট্য। কেননা ব্যক্তিগত মত পার্থক্যের চেয়ে দেশকে এগিয়ে রাখতে হয় ঢের আগে।সেই কাজটিই যেন করে দেখালেন ভিরাট কোহলি ও রোহিত শর্মা।

এশিয়াকাপের সুপার ফোরে শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানকার ক্যাচটি দারুণভাবে লুফে নিলেন ভারতীয় অধিনায়ক রোহিত। গুরুত্বপূর্ণ সময়ে এমন গুরুত্বপূর্ণ ক্যাচের মাহাত্ম উপলব্ধি করতে পেরেছিলেন ভিরাট কোহলি। তাই তো সেদেশের গণমাধ্যমে তাদের হিমাঙ্কের নীচের সম্পর্কের গুঞ্জনে পানি ঢেলে সাবেক-বর্তমান অধিনায়ক আলিঙ্গন করে নিলেন একে অপরকে।

রবীন্দ্র জাদেজার বলে দূরন্ত ক্যাচ নিয়ে ম্যাচের ভাগ্যটা নিজেদের দিকে নিতে ভূমিকা পালন করেন রোহিত। ভিরাটের জড়িয়ে ধরা দেখে আপ্লুত হয়েছেন ক্রিকেটপ্রেমী’রাও। তাদের এমন আলিঙ্গনের ছবি সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে দিয়ে সেই মূহুর্ত’কে ভাইরালের কাজটিও করেন তারা।

আলিঙ্গন ছাড়াও এশিয়া কাপের ফাইনাল নিশ্চিতের দিনে আরও একটি কীর্তি গড়েন রোহিত-ভিরাট জুটি। একদিনের ক্রিকেটে দ্রুততম ৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তারা। তাও মাত্র ৮৬ ইনিংসে জুটি বেঁধে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply