বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষককে ধোলাই দিয়ে পুলিশে দিলো এলাকাবাসী

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় একটি হাফেজিয়া মাদরাসায় ছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগে একই মাদরাসার এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়ন পরিষদ ভবন থেকে এলাকাবাসী তাকে আটক করে।

জানা গেছে, সকালে ভুক্তভোগী ছাত্রের স্বজন ও এলাকাবাসীরা আবুল হাসান নামের ওই শিক্ষককে মাদরাসা থেকে তুলে এনে মারধর করে। পরে ইউপি চেয়ারম্যান তাকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুক্তভোগী শিক্ষার্থীর স্বজনরা জানান, বাড়ি থেকে খানিকটা দূরে মাদরাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়াশোনা করতো ওই শিক্ষার্থী। বৃহস্পতিবার রাতে ঘুম থেকে জেগে সে টের পায় আবাসিক শিক্ষক আবুল হাসান তাকে বিবস্ত্র করে বলাৎকারের চেষ্টা করছেন। এ সময় ওই শিক্ষার্থী চিৎকারের চেষ্টা করলে আবুল হাসান দ্রুত তার রুম থেকে বের হয়ে যায়।

পরে মাদরাসায় বিষয়টি জানাজানি হলেও কতৃপক্ষ কোনো ব্যবস্থা নেয়নি। ফলে শনিবার সকালে ভুক্তভোগী ছাত্র গোপনে বাড়িতে গিয়ে স্বজনদেরকে বিষয়টি জানালে তারা মাদরাসায় গিয়ে ওই শিক্ষককে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

শেখেরকোলা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ার‌ম্যান মির্জা হাকিম মোল্লা বলেন, সকালে পরিষদ সংলগ্ন এলাকায় কিছু লোকজন আবুল হাসানকে মারপিট করছিল। ইউপি সদস্যরা তাকে উদ্ধার করে পরিষদে নিয়ে আসে। পরে ঘটনা জানার পর থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।
/এমএইচ/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply