চারঘাটের সেই ওসির ‘ভাইরাল বক্তব্য’ নিয়ে যা বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

|

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ফাইল ছবি।

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর চারঘাট থানার প্রত্যাহার হওয়া ওসি মাহবুবুল আলমের ভাইরাল হওয়া বক্তব্যর বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাজশাহীতে নবনির্মিত কারা প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধনীতে বিশেষ অতিথি ছিলেন তিনি।

অনুষ্ঠানে ওসির ভাইরাল বক্তেব্যের বিষয়ে তিনি বলেন, জনপ্রতিনিধি হিসেবে আমরা প্রতিদিন শত শত সুপারিশ করি। কিন্তু আমার নির্বাচনী এলাকায় পোস্টেড হতে হবে বা কাউকে ট্রান্সফার করে দিতে হবে, আমি এমনটা কখনও করিনি। ঘটনার পরে পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়েছেন।

প্রতিমন্ত্রী রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের এমপি। সম্প্রতি রাজশাহীর চারঘাট থানার ওসি মাহবুবুল আলমের একটি অডিও রেকর্ড ফাঁস হয়। কথোপকথনে শোনা যায় ওসি মাদক মামলায় আটক এক ব্যক্তির স্ত্রীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিলে তাকে মাদক ব্যবসা করতে দেবেন। এছাড়া আরও দুই লাখ টাকা দিলে তার স্বামীকে আটক করায় জেলা গোয়েন্দা শাখার ওসিকেও বদলি করিয়ে দেবেন।

ফাঁস হওয়া অডিও রেকর্ডে ওসি মাহবুবুল আলম এক পর্যায়ে সেই নারীকে আশ্বস্ত করে বলেন, নির্বাচন করতে মন্ত্রী (পররাষ্ট্র প্রতিমন্ত্রী) আমাকে গাইবান্ধা থেকে এখানে নিয়ে এসেছেন। আমি তার কথা ছাড়া কারও কথা শুনি না। দুই লাখ টাকা দেন, কালকেই ডিবির ওসিকে বদলি করে দেবো।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply