র‍্যাবের অভিযানে ৮১ কেজি গাঁজা ও ১১৪৫ বোতল ফেনসিডিল জব্দ, গ্রেফতার ৪

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রংপুর ও লালমনিরহাট থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা জব্দ করেছে র‍্যাব। অভিযানে ৪ কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ও বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে এই অভিযান পরিচালনা করে তারা।

রংপুরের র‍্যাব-১৩ কমান্ডার আরাফাত হোসেন এনডি বলেন, আজ সকালে রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুরে একটি নিশান এসইউভি জিপ গাড়িতে অভিযান চালায় র‍্যাবের বিশেষ টিম। এ সময় ওই গাড়ি থেকে জব্দ করা হয় ৮০ কেজি ৯০০ গ্রাম গাজা। গ্রেফতার করা হয় ৩ মাদক কারবারিকে।

আটককৃত ব্যক্তিরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার গজেরকুটি এলাকার আশরাফুল ইসলাম (৩৮), পাবনা সদরের দিলালপুরের সম্রাট হোসেন (২৮) ও চাটমোহরের সমাজ বাজার এলাকার আশিস কুমার(২৩)। মাদক বহনকারী জিপ গাড়িটিও জব্দ করেছে র‍্যাব।

তিনি আরও বলেন, আটককৃত তিন মাদক কারবারি সীমান্ত এলাকা থেকে ব্যবসার উদ্দেশে গাড়িতে করে মাদক নিয়ে যাচ্ছিল। তাদের কাছে থেকে গুরুত্ত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা পরবর্তী অভিযানে সহায়ক হবে।

এছাড়াও বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে লালমনিরহাটের আদিতমারীর সাপটিবাড়ির বুড়িমারী-লালমনিরহাট সড়কে চেকপোস্ট বসিয়ে একটি ট্রাকে অভিযান চালানো হয়। এ সময় ওই ট্রাকটির ভেতরে থাকা বাদামের বস্তা থেকে ১১ হাজর ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় লালমনিরহাটের কালিগঞ্জের দক্ষিণ ঘনশ্যাম এলাকার সজল হোসেন (২০) নামের এক যুবককে।

কমান্ডার জানান, মাদক নির্মুলে জিরো টলারেন্সের মাধ্যমে এই অভিযান অব্যাহত থাকবে।
/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply