সালমান খানের সঙ্গে কাজ করার গুঞ্জন উড়িয়ে দিলেন সামান্থা

|

ছবি: সংগৃহীত।

বেশ কয়েক দিন থেকেই গুঞ্জন ছিল, বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন দক্ষিণী এই অভিনেত্রী। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা।

সামান্থার প্রত্যাবর্তন নিয়ে ইতোমধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। গুঞ্জন রটেছে, আর ছোট পর্দায় নয়, একেবারে বড় পর্দায় নাকি দেখা যেতে চলেছে দক্ষিণী এই নায়িকাকে। সালমান খানের সঙ্গে জুটি বাঁধার খবরও শোনা যাচ্ছিল গত কয়েক দিন ধরে। তবে সেই গুঞ্জন নাকচ করে দিলেন অভিনেত্রী নিজেই।

ছবি: ইনস্টাগ্রাম

সম্প্রতি, সামান্থা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভক্তদের জন্য একটি বিশেষ চ্যাট সেশন পরিচালনা করেছেন। সেখানে ভক্ত অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন এই নায়িকা। চ্যাট সেশনে সামান্থাকে প্রশ্ন করা হয়, তার পরবর্তী কাজ সম্পর্কে। ভক্তরা আশা করেছিলেন, বলিউড তারকা সালমান খানের সঙ্গে কাজের কথা জানাবেন তিনি।

কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সামান্থা বলেন, আমার পরের কাজ নিয়ে আসলে আমি কোনো পরিকল্পনাই করিনি। তবে আমি ভবিষ্যতে আরও সচেতনভাবে সিনেমা কিংবা সিরিজের চরিত্র নির্বাচন করতে চাই। এমন চরিত্রে কাজ করতে চাই, যেটি সত্যিকার অর্থে আমাকে আমার কমফোর্ট জোনের বাইরে ঠেলে দেবে। যতক্ষণ না আমি সেরকম একটি চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছি, আমি মনে করি আমার অপেক্ষা করা উচিত।

উল্লেখ্য, গত বছর থেকে পেশির প্রদাহজনিত বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন দক্ষিণী তারকা সামান্থা। চিকিৎসার জন্য আপাতত আমেরিকায় রয়েছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়ে তার পরেই শুটিং ফ্লোরে ফিরতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

/এআই /এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply