গাজীপুরের সেই রবিন সরদারকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার

|

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের বিতর্কিত ছাত্রলীগ কর্মী রবিন সরদারকে সংগঠনটি থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-দফতর সম্পাদক মনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নুরুজ্জামান সরদার ওরফে রবিন সরদারকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিস্কার করা হলো।

দেশের বিভিন্ন থানায় রবিনের নামে একাধিক মামলা রয়েছে। গত ৩ সেপ্টেম্বর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগ নেতা ফেরদৌসকে অপরহণ করে পায়ের রগ কেটে দেয় নিজ সংগঠনের প্রতিপক্ষ। এই ঘটনায় রবিনের সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে। শুধু কলেজ নয় গোটা গাজীপুরে এক আতঙ্কের নাম হয়ে উঠেছিল রবিন। এর আগে, ২০১৮ সালে তুচ্ছ ঘটনায় সাকিব নামে এক শিক্ষার্থীর পা কেটে নেয় তারা।

সবশেষ গত ১৩ সেপ্টেম্বর এয়ারপোর্ট থেকে গ্রেফতার হয় রবিন। পরে তার দেয়া তথ্যমতে উদ্ধার করা হয় অস্ত্রও।অভিযোগ আছে কিছু আসাধু পুলিশ কর্তার সাথে সখ্য ছিল রবিনের। তাছাড়া কিছু রাজনৈতিক নেতার ছত্রছায়ায় বেপরোয়া হয়ে ওঠে রবিন ও তার ভাই জীবন।

গতকাল শনিবার (২৩ সেপ্টেম্বর) রবিন সরদারের নানা অপরাধমূলক কর্মকাণ্ড নিয়ে প্রতিবেদন প্রচার করা হয় যমুনা টেলিভিশনে। রোববার তাকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত জানালো ছাত্রলীগ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply