অরল্যান্ডোর বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছাড়লো মেসির মায়ামি

|

মেজর লিগ সকারে জয় পেলো না লিওনেল মেসির ইন্টার মায়ামি। অরল্যান্ডো সিটির বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছেন টাটা মার্টিনোর দল। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে অরল্যান্ডো সিটির এক্সপ্লোরিয়া স্টেডিয়ামে দু’দলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ইস্টার্ন কনফারেন্সে টেবিলের দুই নম্বরে থাকা শক্তিশালী অরল্যান্ডের বিপক্ষে এদিন মাঠে নামেননি অধিনায়ক লিওনেল মেসি। ছিলেন না সার্জিও বুসকেটস এবং জর্দি আলবাও। তারপরও লড়াইটা বেশ জমিয়ে তুলেছিলো মার্টিনোর দল।

ম্যাচের প্রথমার্ধ আক্রমণ পাল্টা আক্রমণ করলেও গোল পায়নি কোনো দলই। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫২ মিনিটে ডেভিড রুইজের গোলে এগিয়ে যায় মায়ামি। কিন্তু লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। ৬৬ মিনিটে ডানকান ম্যাকগুয়ার গোলে সমতায় ফেরে অরল্যান্ডো। শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

এনিয়ে সবশেষ পাঁচ ম্যাচে তিন জয়, এক পরাজয় এবং এক ড্রতে ইস্টার্ন কনফারেন্সের ১৫ দলের পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে অবস্থান করছে ইন্টার মায়ামি। ২৯ ম্যাচে ৯ জয় ও ৫ ড্রতে লিগে ইন্টার মায়ামির পয়েন্ট ৩২।

মেজর লিগ সকারে মেসিদের পরবর্তী ম্যাচ আগামী ১ অক্টোবর নিউইয়র্ক সিটির বিপক্ষে। এর আগে ২৮ সেপ্টেম্বর হিউস্টন ডায়নামোর বিপক্ষে ইউএস ওপেন কাপের ফাইনালে মাঠে নামবেন মেসিরা।

এনকে/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply