ভিডিও বার্তায় গত কয়েকদিনের পরিস্থিতি বলবেন তামিম 

|

ছবি: সংগৃহীত

অনেক নাটকীয়তার পর বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি তামিম ইকবালকে। চোটের কারণেই জায়গা পাননি তিনি, এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এরপর বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ফেসবুক পোস্টে জানিয়েছেন, তামিমকে বাদ দেয়া হয়নি, তামিম নিজেই দল থেকে সরে গেছেন। কিন্তু নিজের বাদ পড়া প্রসঙ্গে টুঁ শব্দটি করেননি তামিম।

অবশেষে বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা স্ট্যাটাসে তামিম জানিয়েছেন, একটি ভিডিও বার্তার মাধ্যমে বিগত কয়েক দিনের ঘটনার ব্যাপারে কিছু কথা বলবেন তিনি।

তামিমের স্ট্যাটাস। ছবি: ফেসবুক

তামিম স্ট্যাটাসে লেখেন, আজকে (বুধবার) বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথা গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।

আজ বুধবার বিকাল ৪টায় বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দল ভারতের উদ্দেশে উড়াল দেয়ার পর কথাগুলো বলবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply