পিঠের নিচের অংশে ব্যথা আছে, সুজনকে জানিয়েছিলেন তামিম

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের ঘোষিত ১৫ সদস্যের দলে সুযোগ পাননি দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তাকে ছাড়াই বিশ্ব আসরে খেলবে বাংলাদেশ দল। তামিম না থাকার বিষয়ে, বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, তামিম জানিয়েছিলেন, তার পিঠের নিচের অংশে ব্যথা আছে। ভালো কিছু হবে না।

বুধবার (২৭ সেপ্টেম্বর) হজরত শাহজালাল বিমানবন্দরের ভিআইপি গেটে গাড়ি থেকে নেমে গণমাধ্যমকর্মীদের সুজন বলেন, বিপিএল ড্রাফটের দিন আমার পাশে বসে (তামিম) কথা বলে গেল এইটুকুই, আমার ব্যথা হচ্ছে, পেইনটা বেশি হয় মাঝে সাঝে। তারপর আমি বললাম, নেক্সট পরিচর্যাটা কী- তো ও বলল, আরেকটা ইনজেকশন দেয়ার সুযোগ থাকতে পারে হয়তো বা। বাট আমার আসলে এইভাবেই যাবে। ভালো কিছু হবে না।

তামিমের সঙ্গে আলোচনা নিয়ে সুজন আরও বলেন, ও (তামিম) এভাবে বলছিল, ব্যাক পেইন আছে সুজন ভাই আমাকে ম্যানেজ করেই খেলতে হবে যদি আমি খেলতে চাই। সেটা আমি ক্লিয়ার করে দিবো বোর্ডে। জানিয়ে দিবো।

সুজন আরও বলেন, আমার মনে হয় স্বপ্ন তো এই ১৫ জনের চোখে আছে নিশ্চয়। সেই স্বপ্নটা বাস্তবয়ন করা খুবই গুরুত্বপূর্ণ। সেটার জন্য আমার মনে হয় শুধু প্লেয়াররা না, আমাদের সাপোর্ট স্টাফ, সবাইকে এক সুতোয় থাকতে হবে। আমরা যাতে টিম স্পিরিটটা বিল্ড-আপ করতে পারি। যেটা হয়ে গেছে, সেটা আসলে ঠিক করার কিছু নেই এখন আর। কালকের দিনটা দেখতে হবে, সামনের দিকটা দেখতে হবে। সেই আশাতেই যাচ্ছি।

বুধবার বিকেল চারটায় ভারতের উদ্দেশে দেশ ছাড়বে ক্রিকেটাররা। গুয়াহাটিতে ২৯ সেপ্টেম্বর ও ২ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব আল হাসানের দল। প্রস্তুতি ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও ইংল্যান্ড। ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply