আমাকে মনে রাইখেন, ভুলে যাইয়েন না: ভক্তদের উদ্দেশে তামিম

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটে উজ্জ্বল এক নক্ষত্রের নাম তামিম ইকবাল খান। ১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার সমৃদ্ধ হয়েছে বিভিন্ন অর্জন ও রেকর্ডে। ক্যারিয়ারের শুরু থেকেই দেশের ক্রিকেটে অবদান রেখেছেন এই ওপেনার। তিন ফরম্যাটেই বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ড তামিমের দখলে। সেই তামিম ইকবাল নেই বাংলাদেশ বিশ্বকাপ দলে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে এক ভিডিও বার্তায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল বলেন, আমার বেশিকিছু বলার নাই। আমি এতটুকুই বলবো, আমাকে মনে রাইখেন ভুলে যাইয়েন নাই।

তামিম বলেন, আমি কোনো সময়, কোনো মুহূর্তে কাউকেও বলিনি যে আমি পাঁচ ম্যাচের বেশি খেলতে পারবো না। এই কথাটা কোনো সময় হয়নি। এটা একটা মিথ্যা কথা ভুল কথা। আমি জানি না কে বা কাহারা মিডিয়াকে কথাটা বলছে। 

তিনি বলেন, আপনারা জানেন আমি অবসরে যাই। অবসরে যাওয়ারও কারণ ছিল। প্রধানমন্ত্রীর কারণেই আমি আবার অবসর থেকে ফিরি। এই দুই মাস আমি প্রচণ্ড পরিমান কষ্ট করে নিজেকে ফিট করার চেষ্টা করি। ফিজিও ট্রেইনারা যারা ছিলেন তারা আমার সঙ্গে একমত হবেন যে, তারা আমাকে যা যা করতে বলছে যে সেশনে আমি তা তা করি নাই নিজেকে ফিট করার জন্য। 

ভিডিওর শেষে আবেগজড়িত কণ্ঠে দেশসেরা এই ওপেনার বলেন, আরও অনেক কিছু ঘটেছে যা আপনারা দেখেছেন। একটা কাহিনী, দুইটা কাহিনী হতে পারে। কিন্তু একজনের সঙ্গে  লাস্ট তিন-চার মাসে যা ঘটেছে তা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। আমার বেশিকিছু বলার নাই। আমি এতটুকুই বলবো, আমাকে মনে রাইখেন, ভুলে যাইয়েন নাই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply