ভারতে পৌঁছেছে বাংলাদেশ দল

|

বিশ্বকাপ খেলতে ভারতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা। সাকিবের নেতৃত্বে টিম টাইগার ভারতের গোয়াহাটিতে পৌঁছেছে, বিষয়টি বিসিবি তাদের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টা ২৬ মিনিটে এ সংক্রান্ত এক মিনিট ২৯ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছে বিসিবি। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, বাংলাদেশ গোয়াহাটিতে পৌঁছেছে।

ভিডিওতে দেখা যায়, সাকিব, লিটন, মিরাজরা একে একে বিমান থেকে নামছেন। আরেক দৃশ্যে দেখা যায়, বিমানবন্দরের ইমিগ্রেশনের সময় তাসকিন, শরিফুলদের ফুল দিয়ে বরণ করে নেয়া হচ্ছে।

এর আগে, বিকেল চারটায় ঢাকা ত্যাগ করেন বিশ্বকাপে খেলতে যাওয়া ১৫ ক্রিকেটার। তাদের সঙ্গে রয়েছে হেড কোচ, সহকারী কোচ, বোলিং কোচ, টিম ফিজিও, টিম ম্যানেজারসহ আরও ১৩জনের একটি বহর।

বিশ্বকাপ মিশন শুরুর আগে গোয়াহাটিতে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। যার প্রথমটি মাঠে গড়াবে আগামী শুক্রবার (২৯ সেপ্টেম্বর)। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে চান্দিকা হাথুরুসিংহের দল। ২ অক্টোবর শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ওই ম্যাচ খেলে পরদিন বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন দলের ক্রিকেটাররা। ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু হবে বাংলাদেশের।

/এনকে/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply