বিশ্বকাপ দলে মিসিং কী, জানালেন সাকিব

|

বাংলাদেশের বিশ্বকাপ দলের কোন জায়গা নিয়ে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান স্বস্তিতে আছেন? বললেন, আমরা সবদিক কভার করার চেষ্টা করছি। একই সাথে আমি আমার দলের ১৫ জনার ওপর সম্পূর্ণ বিশ্বাস রাখি। আমি জানি, যখন যে সুযোগ পাবে, তখন সে দলের জন্য সবটুকু নিঙরে দেবে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। আর কোন জায়গা নিয়ে অস্বস্তিতে আছেন টাইগার সেনাপতি? জবাবে বললেন, এই দলে একটাই মিসিং, সেটা হচ্ছে এবাদত।

সাক্ষাৎকারে সাকিব বলেছেন, এই বিশ্বকাপ যেখানে এবং যেই কন্ডিশনে খেলা হবে, সেখানে আমার যে জিনিসটা বা যে অস্ত্রটা দরকার ছিল সেটা আমার কাছে নাই। সেটা হচ্ছে এবাদত। এই একটা বাদে আমার টিমে কোনো দুর্বলতা নাই।

বিশ্বকাপে খেলতে ভারতে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ১৫ জনের দলে নেই তামিম ইকবাল। বিশ্বকাপ দল ঘোষণার আগে ও পরে দেশের ক্রিকেট নিয়ে নানা বিষয় আলোচনায়। এর মধ্যেই বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে তামিম ইকবাল ফেসবুকে এক ভিডিও বার্তা দেন। তাতে এ প্রসঙ্গে মুখ খুলেন। অন্যদিকে, দেশের একটি বেসরকারি টেলিভিশনে সাকিবের দেয়া সাক্ষাৎকারেও উঠে আসে তামিমের প্রসঙ্গ।

সেই সাক্ষাৎকারে তামিমের বিষয়ে সাকিব যা বলেছেন তা পড়তে লিঙ্কে ক্লিক করুন: আফগানিস্তানের সাথে সিরিজ হারার সম্পূর্ণ দায় অধিনায়ক তামিমের: সাকিব

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply