সালমা ইসলাম এমপি’র উদ্যোগে সিরাজদিখানের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ

|

সিরাজদিখান-শ্রীনগর (মুন্সিগঞ্জ) করেসপন্ডেন্ট:
মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে এসব ক্রীড়া সামগ্রী প্রদান করেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এমপি। তার বিশেষ উদ্যোগে এই ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল করিমের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, সমাজসেবক মাসুদ করিম (পাপ্পু), সাবেক ফুটবলার রোকনুজ্জামান কাঞ্চনসহ বিভিন্ন ক্লাবের সভাপতিবৃন্দ।

এসময় সালমা ইসলাম এমপি বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করে আসছি। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদরাসা ও ক্লাবগুলোর মাঝে এইসব সামগ্রী বিতরণ করা হলো। ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব সাফল্যের মাধ্যমে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছেন খেলোয়াড়রা। আমি আশা করবো এখান থেকেও অনেক ভালো খেলোয়াড় তৈরি হয়ে দেশের মুখ উজ্জ্বল করবে।

এসময় মধ্যপাড়ার ৯টি ওয়ার্ড এবং সিরাজদিখানের ১৪ টি ইউনিয়ন ক্লাব, শিক্ষাপ্রতিষ্ঠানসহ উপজেলার ৩০টি প্রতিষ্ঠানকে ফুটবল, ভলিবল ও উন্নতমানের ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply