গাইবান্ধায় নদীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাবার সঙ্গে মাছ ধরতে গিয়ে তিস্তা নদীতে নিখোঁজ শিশু মহসিন মিয়ার (৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশু মহসিন মিয়া তালুক বেলকা গ্রামের মিস্ত্রিপাড়ার নওশা মিয়ার ছেলে। সে স্থানীয় শ্যামরায়ের পাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের তিস্তার শাখা নদী থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা।

এর আগে সোমবার (২ অক্টোবর) বিকেলে শিশু মহসিন মিয়া তার বাবার সঙ্গে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। সেই সময় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বেলকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলুল্যাহ জানান, নিখোঁজের পর থেকেই শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালায় স্থানীয়রা। নদীতে প্রবল স্রোতের কারণে শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি গাছের গুঁড়িতে আটকে ছিল। সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে স্বজনদের খবর দেয়।

এবিষয়ে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন চ্যাটার্জি জানান, স্থানীয়দের সহায়তায় শিশুর মরদেহ উদ্ধার করা হয়। কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

আরএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply