ফেনীতে ঘুমন্ত অবস্থায় দুই শিশুকে পুড়িয়ে হত্যার অভিযোগ

|

ফেনী করেসপনডেন্ট:

ফেনীতে ঘুমের মধ্যে দুই শিশুকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই প্রতিবেশীর বিরুদ্ধে। পূর্ব বিরোধের জেরে তাদেরকে হত্যা করা হয়েছে বলে দাবি স্বজনদের। স্থানীয়রা এঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে। নিহত শিশু শাহাদাত সপ্তম শ্রেণি ও গোলাপ দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত একটার দিকে শহরের মধ্যম বিরিঞ্চি এলাকার শহিদুল ইসলাম রনির বাসায় আগুন লাগে। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে। তাদের চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে রনির বড় ছেলে শাহাদাতকে (১৩) মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় তার ছোট ছেলে গোলাপকে (৭) দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তারও।

নিহত দুই শিশুর পিতা রনি জানান, কিছুদিন আগে তাদের পারিবারিক কবরস্থানে অনুমতি ছাড়া প্রতিবেশী জনি আর আনোয়ার তাদের এক স্বজনের মৃতদেহ দাফন করতে গেলে রনির পরিবারের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এরপর থেকেই দফায় দফায় রনির পরিবারকে হুমকি দিয়ে আসছিল জনি আর আনোয়ার। এরই ধারাবাহিকতায় তারা এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন রনি।

আগুন নেভাতে আসা স্থানীয়রা জানান, আগুন নেভাতে গিয়ে তারা ঘরটির প্রধান দরজা বাইরে থেকে রশি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান। এতে ধারণা করা হচ্ছে, হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা আগুন দেয়ার আগে যাতে ঘর থেকে কেউ বের হতে না পারে সেজন্য এমনটি করেছে।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, বিষয়টি গুরুত্বসহকারে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply