বিএনপি’র আল্টিমেটাম ফাঁকা বুলি ছাড়া কিছু নয়: তথ্যমন্ত্রী

|

চট্টগ্রাম ব্যুরো:

বিএনপি’র আল্টিমেটাম ফাঁকা বুলি ছাড়া আর কিছু নয়। গত ১৪ বছরে দলটি এমন আল্টিমেটাম বহু দিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক আজাদ তালুকদারের শোকসভায় অংশ নেন তিনি। সভা শেষে মন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বলে বিএনপি মহাসচিব যে কথা বলেছেন তার অর্থ হচ্ছে তারা নির্বাচনকে ভয় পায়।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব বলেছেন জননেত্রী শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনে তারা অংশগ্রহণ করবে না, এতেই প্রমাণিত হয় তারা নির্বাচনকে ভয় পাচ্ছে। কারণ তাদের কর্মসূচি ও সমাবেশগুলোতে মানুষ হচ্ছে না। ফলে তারা বুঝতে পেরেছে নির্বাচনে জয়লাভের সম্ভাবনা নাই। এ জন্য নির্বাচনকে বাধাগ্রস্ত করার পথে তারা হাঁটছে।

তিনি বলেন, আল্টিমেটাম তো বিএনপি গত ১৩-১৪ বছরে বহুবার দিয়েছে। গত ডিসেম্বরেও তাদের আল্টিমেটাম ছিল, তারপর খালেদা জিয়াকে ৪৮ ঘণ্টার মধ্যে বিদেশ পাঠানোর আল্টিমেটামও ছিল। এখন ১৮ তারিখ আবার আল্টিমেটাম দিয়েছে। এই বছরের ১৮ তারিখ নাকি আগামী বছরের ১৮ তারিখ, নাকি তারও পরের বছরের ১৮ তারিখ সেটিও অনেকে প্রশ্ন রেখেছে। বিএনপির আল্টিমেটাম ফাঁকা বুলি ছাড়া অন্যকোনো কিছু নয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply