বেয়ারস্টো-মালানের শতরানের জুটিতে ছুটছে ইংল্যান্ড

|

ছবি: সংগৃহীত।

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে উড়ন্ত সূচনা পেয়েছে ইংল্যান্ড। দুই ওপেনার জনি বেয়ারস্টো ও দাউয়িদ মালানের ব্যাটে আগ্রাসী শুরু করেছে গত আসরের বিশ্বচ্যাম্পিয়নরা। দু’জন করেছেন শতরানে জুটি। ১৫ দশমিক ৩ ওভারেই কোনো উইকেট না হারিয়ে ১০০ পার করে ইংল্যান্ড।

মঙ্গলবার (১০ অক্টোবর) ভারতের ধরমশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

ব্যাটে নেমে শুরুতে সাবধানী শুরু করার পর আগ্রাসী হয়ে উঠেছে দুই ইংলিশ ওপেনার। তাদের ব্যাটে ৮ দশমিক ১ বলে দলীয় ৫০ রান পূর্ণ করে ইংল্যান্ড। আর ১৫ দশমিক ৩ বলে ১০০ রান পূর্ণ করে ইংল্যান্ড। দু’জন ১০২ বলে ১১৩ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন। অর্ধশতকও আদায় করে নেন তারা।


মালান ৪৭ বলে ৬০ রানে অপরাজিত রয়েছেন। তিনি নয়টি চার ও দুইটি ছক্কা হাঁকিয়েছেন। অপরপ্রান্তে বেয়ারস্টো ৫২ রানে ব্যাট করছেন। ৫৬ বলের মোকাবিলায় তিনি ৮ টি চার মেরেছেন।

ম্যাচে টাইগারদের নির্বিষ বোলিং চ্যালেঞ্জ জানাতে পারছে না দুই ব্যাটারকে। পাশাপাশি টাইগারদের হতশ্রী ফিল্ডিংও দেখা মিলেছে। এই প্রতিবেদন লেখার সময় ইংল্যান্ডের সংগ্রহ ১৭ ওভারে বিনা উইকেটে ১১৩ রান।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply