ভাঙ্গার জনসভায় যোগ দিলেন প্রধানমন্ত্রী

|

ভাঙ্গায় কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে ফরিদপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর ২টা ৪০ মিনিটের দিকে মাওয়া থেকে পদ্মা রেলসেতু দিয়ে ট্রেনযোগে জনসভায় যোগ দেন তিনি। তার সাথে আছেন ছোট বোন শেখ রেহানা ও নাতি-নাতনিরা।

এদিকে সকাল ৮টা থেকেই জনসভায় যোগ দিতে শুরু করেন নেতাকর্মীরা। ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারিপুর ও নড়াইলের থানা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের কয়েকশ’ আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়ো হয়েছেন এই জনসভায়।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আংশিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। যাত্রী হিসেবে টিকিট কেটে ট্রেনে উঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে ছিলেন বোন শেখ রেহানা ও নাতি-নাতনিরা।

উদ্বোধনের পর কাউন্টার থেকে টিকিট কাটেন শেখ হাসিনা। এরপর প্রধানমন্ত্রী নিজেই হুইসেল (বাঁশি) বাজান এবং সংকেত দেন ট্রেন ছাড়ার। আর মাওয়া প্রান্ত থেকে ভাঙ্গার উদ্দেশে ট্রেনও ছুটে চলে।

বিকেল ৪টায় ভাঙ্গা থেকে গোপালগঞ্জ যাবেন প্রধানমন্ত্রী। সাড়ে ৫টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাতে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে থাকবেন বঙ্গবন্ধু কন্যা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply