সরকার খালেদা জিয়াকে জীবিত দেখতে চায় না: মির্জা ফখরুল

|

ক্যান্টনমেন্টের বাসা থেকে বের করার মতো খালেদা জিয়াকে জীবিত দেখতে চায় না সরকার, তা প্রধানমন্ত্রীর বক্তব্যে স্পষ্ট এমন অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে আটক করায় এ সময় নিন্দা জানান মির্জা ফখরুল। বলেন, এ্যানিকে মধ্যরাতে ডাকাতের মতো দরজা ভেঙে গ্রেফতার করেছে। যেভাবে আটক করেছে তাতে প্রমাণ হয়, নির্বাচনী তফসিল ঘোষণার আগেই আবারও গ্রেফতার, মিথ্যা মামলা দিয়ে একতরফা নির্বাচনের পথে হাঁটছে সরকার।

তিনি আরও বলেন, জামিন পেলেও কারারুদ্ধ অনেক নেতাকে জেলগেট থেকে বারবার গ্রেফতার করা হচ্ছে। খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ক্ষেত্রে আরোপিত বাধা অমানবিক। প্রধানমন্ত্রী, মন্ত্রীদের বক্তব্য প্রতিহিংসারই প্রকাশ। খালেদা জিয়ার কিছু হলে গণরোষের স্বীকার হবে সরকার।

মির্জা ফখরুল বলেন, নির্বাচন নিয়ে বিএনপির ভাবনা নেই, লক্ষ্য সরকারের পদত্যাগ। সরকার সাংঘর্ষিক অবস্থা সৃষ্টি করে একতরফা নির্বাচন করতে চায়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply