পুলিশে যোগ দেয়া হলো না সুকেনের, ডেঙ্গু কেড়ে নিলো প্রাণ

|

রাজবাড়ী করেসপনডেন্ট:

কাজ করতেন পোশাক কারখানায়। কঠোর পরিশ্রমের মাধ্যমে ভাগ্য খোলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চর বালিয়াকান্দি গ্রামের সুকেন কুমার বিশ্বাসের (২৭)। পুলিশের এসআই হিসেবে নিয়োগ পান এই যুবক। তবে সেই সুখ আর ভোগ করা হলো না তার। পুলিশের এসআই হিসেবে যোগদানের আগেই ডেঙ্গুতে প্রাণ হারিয়েছেন সুকেন কুমার।

শ‌নিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ৩টার দি‌কে তার মৃত্যু হয়েছে বলে জানা যায়।‌

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সুকেন ঢাকার গাজীপু‌রে একটি পোশাক কারখানায় কাজ করতেন। এরইমধ্যে তিনি ৪০তম ক্যাডেট উপপরিদর্শক (এসআই) পদে চূড়ান্ত নিয়োগ পান। সকল প্রক্রিয়া শেষে আগামী ১৮ অক্টোবর স্বাস্থ্য পরীক্ষার জন্য দিন নির্ধারিত ছিল। হঠাৎ গত শুক্রবার থেকেই ডায়‌রিয়া শুরু হয় সুকেনের। এরপর থে‌কেই তার ফোন বন্ধ ছিল।

পরে শনিবার (১৪ অক্টোবর) রাত দশটার দিকে সু‌কে‌নের বাড়ীওয়ালার ছেলে ফোন করে তার পরিবারকে জানায়, সুকেন খুবই অসুস্থ্য। এ খবর পেয়ে সুকেনের ছোট ভাই সুজন ও তার চাচাতো ভাই রাত তিনটার দিকে সাভারে পৌঁছান। প‌রে তারা সুকেনকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, মূলত ডেঙ্গু আক্রান্ত হয়ে তার প্লাটিলেট অস্বাভাবিক কমে যায়। সেই সাথে পানি শুন্যতাও দেখা দেয়। এর ফলেই মৃত্যু হয়েছে সুকেনের। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply