‘মুজিব’ সিনেমার মাধ্যমে অনেক অজানা ইতিহাস জানা গেছে: জুনাইদ আহমেদ পলক

|

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনেক না বলা কথা এবং অজানা ইতিহাস ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মাধ্যমে জানা গেছে। জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে ‘মুজিব’ সিনেমাটি দেখা শেষে এ কথা জানান তিনি। বলেন, দেশের প্রতিটি জেলায় বিশেষ পর্দার মাধ্যমে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি দেখানোর উদ্যোগ নেয়া হবে।

জুনায়েদ আহমেদ পলক বলেন, হিমালয়সম বঙ্গবন্ধুকে আরিফিন শুভ খুব সফলভাবে ধারণ করতে পেরেছেন। যার মধ্য দিয়ে আমাদের তরুণ প্রজন্ম, যারা বঙ্গবন্ধুকে নিজের চোখে দেখেনি; তারা এই সিনেমার মাধ্যমে বঙ্গবন্ধুর অনেক অজানা ইতিহাস জানতে পারবে।

আইসিটি প্রতিমন্ত্রী আরও বলেন, আমি বিশ্বাস করি, আমাদের পরবর্তী প্রজন্মকেও এই সিনেমাটি একইভাবে আবেগতাড়িত করবে। তারা বঙ্গবন্ধুকে উপলব্ধি করবে এবং বঙ্গবন্ধুর পরিবারের অনেক না বলা ত্যাগের কথা জানতে পারবে বলে জানিয়েছেন তিনি।

দেশের সকল শ্রেণি পেশার মানুষকে সপরিবারে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী। একই সাথে সিনেমাটির একাধিক শো চালানোর জন্য যমুনা ব্লকবাস্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান জুনাইদ আহমেদ পলক।

এর আগে, এক গণমাধ্যমকে আরিফিন শুভ বলেছিলেন, বঙ্গবন্ধুর কন্যা (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মনে করেছেন, আমি বঙ্গবন্ধুকে তুলে ধরতে পেরেছি। যার বাবার চরিত্রে অভিনয় করেছি, তার মনে হয়েছে, আমি পেরেছি। 

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply