টস জিতে ফিল্ডিংয়ে দক্ষিণ আফ্রিকা

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। চলমান আসরে উড়ন্ত সূচনা করেছে প্রোটিয়ারা। নিজেদের প্রথম দুই ম্যাচে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়েছে বাভুমার দল। ডাচদের বিপক্ষে জিতলেই ভারতকে টপকে বিশ্বকাপের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসবে প্রোটিয়ারা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) ধরমশালা ক্রিকেট গ্রাউন্ডে বৃষ্টি ও ভেজা মাঠের কারণে নির্ধারিত সময়ে টস হতে দেরি হয়। বাংলাদেশ সময় আড়াইটায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও টস করা হয় তিনটায়। একঘণ্টা পিছিয়ে খেলা শুরু হচ্ছে বেলা সাড়ে ৩টায়। তবে কমেনি ওভারের পরিধি।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, এইডেন মারকরাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, জেরাল্ড কোয়েতজে, কেশভ মহারাজ, কাগিসো রাদাবা এবং লুঙ্গি এনগিদি।

নেদারল্যান্ডস একাদশ: বিক্রম সিং, ম্যাক্স ও’দাউদ, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), সায়ব্রান্ড এঞ্জালব্রাখট, লোগান ভ্যান বিক, রলফ ভ্যান ডার মারউই, অর্জুন দত্ত এবং পল ভ্যান মিকেরেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply