মা ও দুই সন্তানকে গলা কেটে হত্যা, দুর্বৃত্তদের সন্ধানে পিবিআই

|

সৌদি প্রবাসী শাহ আলমের গৃহকর্মীর ডাকাডাকিতে সকালে ঘুম ভাঙে চরছয়ানী দক্ষিণপাড়া গ্রামের স্বজন ও প্রতিবেশীদের। ব্রাহ্মণবাড়িয়ায় বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের পাকা বাড়িটি তখন ভেতর থেকে বন্ধ ছিল। যেখানে তিন সন্তান নিয়ে বসবাস করতেন শাহ আলমের স্ত্রী জেকি আক্তার।

ভেতরে ঢুকে জেকি, বড় ছেলে মাহিন ও ছোট ছেলে মহিনের রক্তাক্ত মরদেহ দেখতে পান সবাই। এসময় মায়ের রক্তের পাশেই অক্ষত পাওয়া যায় ৭ মাসের শিশু ওজিহাকে।

স্থানীয়রা জানায়, অত্র এলাকায় এর আগে এরকম কোনো ঘটনা ঘটেনি। একসাথে তিনটি খুন হয়েছে। মাহিন-মহিনের দাদা বলেন, আমার নাতি ও বৌমাকে যারা খুন করেছে, তাদের আইনের আওতায় এনে ফাঁসি দেয়া হোক।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। হত্যার কারণ জানতে পিবিআই ও সিআইডির টিম কাজ করছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার। পুলিশ সুপার ইকবাল হোসাইন বলেন, আমাদের দল এ ঘটনার রহস্য উদ্ঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে। সব দিক বিবেচনায় এনে পুলিশ তদন্তকাজ চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

তিনটি মরদেহেরই মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের মালামাল ও আসবাব থেকে কিছু খোয়া যায়নি বলে জানিয়েছেন স্বজনরা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply