রক্ত দিয়ে হলেও শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: নিক্সন চৌধুরী

|

ভাঙ্গা প্রতিনিধি, (ফরিদপুর):

বুকের তাজা রক্তের দিয়ে হলেও শেখ হাসিনাকে পুনরায় আবারও ক্ষমতায় আনতে হবে। এমন কথা বলেছেন, ফরিদপুর-৪ আসনের সাংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। বলেন, গত ১০ বছরে তারই (শেখ হাসিনার) অনুকরণ করে দীর্ঘ চল্লিশ বছরের অবহেলিত ভাঙ্গাকে উন্নয়নের মডেল আসন হিসেবে গড়ে তুলেছি।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলা ঘারুয়া ইউনিয়নের কুমারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন নিক্সন চৌধুরী।

তিনি বলেন, গত ১০ অক্টোবর ভাঙ্গায় মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় আমার তিন থানার জনগণ তাদের হলুদ গেঞ্জি গায়ে দিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আগামীতে জনগণকে সাথে নিয়েই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।

নিক্সন চৌধুরী আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে কাজী জাফরুল্লাহ পেশি শক্তির ভয় দেখাচ্ছেন। নিক্সন চৌধুরীকে কোনো ভয়-ভীতি দেখিয়ে লাভ হবে না। নিক্সন চৌধুরীর শক্তি শুধুই জনগণ। এই জনগণকে সাথে নিয়েই যে কোনো অপশক্তিকে প্রতিহত করা হবে।

ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মী প্রমুখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply