সিরাজগঞ্জে দুই যুবককে কুপিয়ে হত্যা

|

সিনিয়র করেসপন্ডেন্ট:

সিরাজগঞ্জের বাগবাটিতে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত দুই যুবকের নাম আলামিন খান (৪০) ও আলামিন শেখ (৩৮)।

নিহতদের পরিবার সুত্রে জানা যায়, রাতে আলামিন খান তার বন্ধু আল আমিন শেখকে সঙ্গে নিয়ে বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের আহত করা হয়। এতে ঘটনাস্থলে আলামিন খান নিহত ও তার বন্ধু আল আমিন শেখ গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহত আল আমিন শেখকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থা গুরুতর হলে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। শুক্রবার বিকেলে আল আমিন শেখ মারা যায়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত ১২ টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রাম থেকে নিহত আল আমিনের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়। দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়।

নিহত আলামিন খান সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। আল আমিন শেখ একই এলাকার ঠান্ডু শেখের ছেলে।

নিহত আলামিন খানের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। হায়দার আলীসহ তার ছেলে এই হামলায় জড়িত থাকতে পারে বলে নিহতের বাবা ঠান্ডু শেখ দাবী জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, রাতে নিহত আলামিন খানের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। দুপুরে ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেলে আল আমিন শেখও মারা গেছে বলে জানতে পেরেছি। রাতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায়  মামলা দায়ের করেছে আল আমিন খানের বাবা।  কি কারণে এই হত্যাকাণ্ড তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply