নাটোরে ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ভাইরাল

|

ছাত্রলীগ নেতার ভাইরাল হওয়া ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর

নাটোরে এক ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই নেতার ৪টি ছবি ছড়িয়ে পড়ে। এ নিয়ে সংগঠনটির নেতাকর্মীদের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিজেদের প্রোফাইলে ছবিটি পোস্ট করে অনেকেই নানা প্রতিক্রিয়া জানাচ্ছেন।

ওই নেতার নাম জিসানুর জামান। তিনি লালপুর উপজেলার আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশীও তিনি।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একটি ঘরে বসে তিনজন মাসকসেবনের জন্য ‘গাঁজা’ প্রস্তুত করছেন। পাশেই রাখা আছে মদ। সেখানে ছাত্রলীগ নেতা জিসানও রয়েছেন। তবে ভাইরাল হওয়া ছবিগুলো কতোদিন আগের তা কেউ নিশ্চিত করতে পারেনি।

ভাইরাল ছবির বিষয়ে ছাত্রলীগ নেতা জিসানুর জামান বলেন, রাজনীতি করার কারণে বিভিন্ন জায়গায় যেতে হয়, সেখানেও গিয়েছিলাম সত্যি। তবে আমি কোনো গাঁজা খাইনি। আমি সিগারেটও খাই না। ডোপ টেষ্ট করলে সেটির প্রমাণ পাওয়া যাবে। পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

এ বিষয়ে নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করা হবে। সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএস/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply