মায়ের সাথে ঝগড়ার পর নিখোঁজ স্কুলছাত্রী, ২দিন পর পাওয়া গেলো লাশ

|

স্টাফ করেসপনডেন্ট, পঞ্চগড়:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশে এক পুকুর থেকে ইয়াসমিন আক্তার মোহনা (১৪) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) সকালে জেলার আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার বাড়ির পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মোহনা ওই এলাকার মকবুল হোসেনের মেয়ে এবং সে বড়দাপ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে মুঠোফোনে কথা বলাকে কেন্দ্র করে ওই মোহনা ও তার মায়েের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায় সে।

এদিকে, অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া না গেলে মোহনার বাবা আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এরপর আজ সকালে বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পুলিশ ও তার পরিবরের লোকজন লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. আবু মুসা বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করি। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply