ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের ভুয়া কর্মকর্তা আটক

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন বাড়িতে চাঁদাবাজির অভিযোগে সবীর মিয়া (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার ভাদুঘরের শান্তিনগর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত সবীর মিয়া জেলার কসবা উপজেলার বাদৈর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে সবীর মিয়া ভাদুঘর ও রামরাইল এলাকার বিভিন্ন বাড়িতে গিয়ে গ্যাস ফিল্ডের কর্মকর্তা পরিচয় দিয়ে গ্যাস সংযোগ এবং চুলা দেখতেন। এরপর ওইসব বাড়িতে গ্যাস সংযোগের নানান অনিয়ম দেখিয়ে টাকা দাবি করতেন। কেউ টাকা না দিতে চাইলে পুলিশ এবং বাখরাবাদ গ্যাস ফিল্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ভয় দেখিয়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি দিতেন। সেই সাথে কিছু পরিবারের কাছ থেকে নতুন গ্যাস সংযোগ দেয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে সবীর মিয়ার বিরুদ্ধে। পরে স্থানীয়রা খোঁজ নিয়ে জানতে পারেন, সবীর মিয়ার ভুয়া পরিচয়ের ব্যাপারে। পরে সোমবার সবীর মিয়া আবারও ওই এলাকায় গিয়ে কয়েকটি বাড়িতে গ্যাস সংযোগের কাগজ ও চুলা দেখতে চাইলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, গ্যাস সংযোগের সংক্রান্ত বিষয়ে প্রতারণার অভিযোগে একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply