গুরবাজ-ইব্রাহীমের ব্যাটে উড়ন্ত সূচনা আফগানদের

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে আবদুল্লাহ শফিক ও বাবর আজমের জোড়া ফিফটির পড় শেষ দিকে শাদাব খান ও ইফতিখার আহমেদের ক্যামিও ইনিংসের ওপর ভর করে ২৮২ রানের লড়াকু পুঁজি পেয়েছে পাকিস্তান। লক্ষ্য তাড়া করতে নেমে দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও ইব্রাহীম জাদরানের ব্যাটে উড়ন্ত সূচনা পেয়েছে আফগানিস্তান। পাকিস্তানি বোলারদের তুলোধুনো করে পাওয়ারপ্লেতে দু’জনে মিলে তোলেন ৬০ রান।

সোমবার (২৩ অক্টোবর) চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে পাকিস্তানের দেয়া ২৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকেন আফগান দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও ইব্রাহীম জাদরান। শাহিন শাহ আফ্রিদির করা ইনিংসের প্রথম ওভারেই ১০ রান তোলেন তারা। এরপর পাকিস্তানি বোলারদের বাজে বল পেলেই বাউন্ডারি হাঁকাতে থাকেন এই দুই ওপেনার।

দলীয় ৩০ রানে হাসান আলীর বলে কট বিহাইন্ডের আবেদনে সাড়া দিয়ে জাদরানকে আউট দেন ফিল্ড আম্পায়ার। আর তাতে রিভিউ নেন এ ওপেনার। সফলও হন তিনি। এরপর এই জুটি আর চড়াও হন পাকিস্তানি বোলারদের ওপর। এই জুটিতে ভর করে প্রথম পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে ৬০ রান তোলে আফগানিস্তান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply