প্রোটিয়াদের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দলে ফিরেছেন সাকিব

|

বিশ্বকাপে মহা গুরুত্বপূর্ণ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে নামছে টাইগাররা। মঙ্গলবার (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় ম্যাচটি শুরু হবে। প্রোটিয়া অধিনায়ক এইডেন মার্করাম টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ইনজুরি কাটিয়ে এই ম্যাচে খেলছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন। একাদশ থেকে বাদ পড়েছেন তাওহিদ হৃদয়। তার জায়গায় অধিনায়ক সাকিব ঢুকেছেন দলে। তবে ইনজুরির কারণে এই ম্যাচেও তাসকিনকে পাচ্ছে না বাংলাদেশ দল। প্রোটিয়াদের দলেও এসেছে একটি পরিবর্তন। লুঙ্গি এনগিদির বদলে একাদশে জায়গা পেয়েছেন লিজার্ড উইলিয়ামস। তবে এই ম্যাচেও প্রোটিয়ারা তাদের নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমাকে পাচ্ছে না।

বাংলাদেশ একাদশ:

লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা একাদশ:

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেনড্রিকস, রসি ভ্যান ডার ডুসেন, এইডেন মারকরাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, জেরাল্ড কোয়েৎজি, কেশভ মহারাজ, কাগিসো রাদাবা এবং লিজার্ড উইলিয়ামস।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply