অনেক কিছু বলার আছে কিন্তু এখন সময় নয়: মাহমুদউল্লাহ রিয়াদ

|

ম্যাচ পরবর্তী প্রেস ব্রিফিংয়ে মাহমুদুল্লাহ রিয়াদ।

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানে হেরেছে বাংলাদেশ। লক্ষ্য তাড়ায় ব্যাটারদের আসা যাওয়ার মিছিলে টাইগারদের ঢাল হয়ে দাঁড়িয়ে বিশ্বকাপে নিজের তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচ শেষে প্রেস ব্রিফিংয়ে রিয়াদের সেঞ্চুরির পেছনের রহস্য সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, কোনো রহস্য নেই। আল্লাহর রহমতে হয়েছে। আমি চেষ্টা করেছি, দলের জন্য যতোটুকু করা যায়। দলে আসা-যাওয়া সম্পর্কে প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি আপাতত কিছু বলতে চাই না। যদিও আমার অনেক কিছু বলার আছে, তবে এখন সঠিক সময় নয়।

বারবার আল্লাহর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে তিনি বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি, বিশ্বকাপে খেলার জন্য নিজেকে প্রস্তুত করতে। ফিটনেস নিয়ে কষ্ট করেছি। এর বাইরে আমার করার কিছু ছিল না। আল্লাহ আমাকে শক্তি দিয়েছেন বিধায় আমি পেরেছি।

২০১৫ বিশ্বকাপের কথা স্মরণ করে তিনি বলেন, তখন দল জিতেছিলো, তবে আজ দল হেরে গিয়েছে। স্কোর যদি ৩২০ অথবা ৩৩০’এর মধ্যে আটকানো যেতো, তাহলে হয়তো আমাদের জন্য কাজটি সহজ হতো। তবে আমাদের বোলাররা গা ছেড়ে দেয়নি। তারা চেষ্টা করেছে কিন্তু হয়নি। এছাড়াও, দল হিসেবে সেমিফাইনালের কথা চিন্তা না করে পরের ম্যাচ জিততে চান বলে জানান তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply