২৮ তারিখ নাশকতা করলে আ.লীগ যেকোনো মূল্যে প্রতিহত করবে: শাজাহান খান

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

আগামী ২৮ তারিখে কোনো নাশকতা করলে তা আওয়ামী লীগ যেকোনো মূল্যে প্রতিহত করবে বলে জানিয়েছেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও দলটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা ২০১৫/১৬ সালের মতো আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে।

বুধবার (১৫ অক্টোবর) বিকেলে টাঙ্গাইলের ভূঞাপুরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ২৮ তারিখ তাদের বাধা দেয়া হবে না। তবে তারা যদি বিশৃঙ্খলা করে তাহলে এর বিরুদ্ধে আওয়ামী লীগ কাজ করবে, জনগণ কাজ করবে এবং প্রশাসন কাজ করবে। আসলে তারা ঢাক-ঢোল পিটিয়ে শুধু শুধু বলে। তারা মিথ্যাচার-ভণ্ডামী করেই বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিল।

৩ নভেম্বর তারা (বিএনপি) জাতীয় ৪ নেতাকে হত্যা করে অভিযোগ করে তিনি বলেন, তাদের হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়া কোনো কাজ নেই। সামনে জাতীয় নির্বাচনে যাদের জনপ্রিয়তা বেশি তাদের মনোনয়ন দেয়ার সম্ভাবনা বেশি।

তিনি আরও বলেন, একটি কথা বলে যাই নৌকার বাহিরে কেউ যাবেন না। শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা প্রমুখ।

এএস/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply