নিক্সনকে আবারও ভোট দিলে সিংহের মতো চাবাইয়া খাবে: কাজী জাফরউল্লাহ

|

স্টাফ করেসপনডেন্ট, ভাঙ্গা (ফরিদপুর):

নিক্সন চৌধুরী নিজেকে সিংহ মনে করে, আবারও যদি আপনারা তাকে ভোট দেন, তাহলে এবার আপনাদের চাবাইয়া খাবে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ। বলেন, আপনারা ভোট দিছেন আনারসে, আনারস তো পইচা গেছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে, সেই ভোট আমি পাব।

বুধবার (২৫ অক্টোবর) সকালে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের ফাজিলপুর গ্রামের এক উঠান বৈঠকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ এসব কথা বলেন।

জাফর উল্লাহ বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নাই। আমাকে ভোট দিলে আপনারাই লাভবান হবেন। যারা বড় বড় কথা বলে উন্নয়ন উন্নয়ন করেন, উন্নয়ন বলতে কী বোঝায়? কতজন মানুষকে সরকারি চাকরি দিছেন?

তিনি আরও বলেন, আরে নিক্সন সাহেব, আপনি তো ক্লাস নাইন পর্যন্ত পড়েছেন। আপনার কাছে তো এগুলো উন্নয়ন নয়। আপনি বালু কেটে বাড়ি বানিয়েছেন, বালু কেটে হাজার হাজার বিঘা জমির মালিক হয়েছেন বলে শুনেছি। এগুলো কোনো উন্নয়ন নয়। এগুলো আপনার ব্যক্তিগত উন্নয়ন, এ উন্নয়ন জনগণের কোনো উপকারে আসবে না। গরীব মানুষের কয়টা ছেলেকে সরকারি চাকরি দিয়েছেন, সেই তালিকা থাকলে দেন।

কাজী জাফর উল্লাহ বলেন, শেখ হাসিনা মাধ্যমিকপর্যায় পর্যন্ত বিনামূল্যে বই দিচ্ছেন, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অবৈতনিক করে দিয়েছেন। রাস্তাঘাট করে দিচ্ছেন। এ রাস্তাঘাট হচ্ছে উন্নয়নের ধারাবাহিকতায়। কোনো এমপি এগুলো করে দেয় না । অথচ উনি (নিক্সন) স্কুলে স্কুলে গিয়ে বলেন, তিনি নাকি বই দিচ্ছেন, রাস্তা করে দিচ্ছেন। এগুলো মিথ্যা কথা। মিথ্যার কাথা বেশিক্ষণ গায়ে থাকতে পারে না। এমপি সাহেবকে জিজ্ঞাসা করেন, নিজের টাকায়, বালু বেচা হলেও তো নিজের টাকা, ওই টাকা দিয়ে তিনি কোথায় কয়টা কলেজ করেছেন, কয়টা হাসপাতাল করেছেন।

এএস/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply