লালমনিরহাটে অটোরিকশা চালককে হত্যার ৪ মাস পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে আশরাফুল আলম (১৯) নামে এক অটোরিকশা চালককে হত্যার চার মাস পর মাটির নীচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে রংপুর র‍্যাব-১৩। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকার মোকলেছুর রহমান মাস্টারের বাড়ির একটি কক্ষের মাটির নীচ থেকে মরদহটি উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল আলম কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে। নিখোঁজের পর জুলাই মাসে আশরাফুলের বাবা ইয়াকুব আলী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

র‍্যাব রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম বলেন, চলতি বছরের ২৫ জুন লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে অটোচালক আশরাফুল হক নিখোঁজ হয়। নিখোঁজ অটো চালককে খুঁজতে লালমনিরহাট পুলিশ ও র‍্যাবের একটি টিম তিন মাস একযোগে কাজ করে।

পরে তথ্য প্রযুক্তির সহায়তায় সন্দেহমূলক আসামি মনির হোসেন নামে একজনকে গতকাল ২৫ অক্টোবর বুধবার রাতে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অটো চালককে তার এক সহযোগীর সহায়তায় হত্যা এবং পরে তাদের ভাড়াটে বাড়ির একটি কক্ষে মাটির নিচে পুঁতে রাখার বিষয়টি স্বীকার করে।

পরবর্তীতে মাটির নীচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় আশরাফুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ র‍্যাব ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল মরদেহটি ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

এএস/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply