মহাখালীতে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৩

|

রাজধানীর মহাখালীর আমতলীতে খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে আরও দুইজন মারা যান। তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

নিহত দু’জন হলেন, আকলিমা খাতুন (৩৯) এবং রফিকুল (৬২)। এর আগে মারা যান হাসনা হেনা (২৭)। ভবনে আগুন লাগায় হাসনা হেনা ইন্টারনেটের তার বেয়ে নামতে গিয়ে ছিঁড়ে পড়ে যান। তিনি ওই ভবনে একটি ইন্টারনেট সার্ভিস কোম্পানির সেলসে কাজ করতেন। তার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জে।

এ দিন বিকেলে বিকেল ৪টা ৫৮ মিনিটে আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস। প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় ৫টা ৭ মিনিটে। শুরুতে ভবনটির ১৪ তলায় আগুন লাগলেও পরবর্তীতে আগুন ১৩ তলায়ও ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট যোগ দেয়। সার্ভিসের সহায়তায় যোগদান করে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমান বাহিনী।

রাত পৌনে ১২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন জানান, আগুন সন্ধ্যা সাতটা থেকে নিয়ন্ত্রণে এসেছে তবে পুরোপুরি নির্বাপণে এখনও সময় লাগবে। আগুন নেভানোর পরও বারবার করে জ্বলে উঠছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply