নারায়ণগঞ্জে হরতাল সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

|

নারায়ণগঞ্জে হরতালের সমর্থনে বিএনপি, জামায়াতে ইসলামী ও বামফ্রন্টের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার (২৯ অক্টোবর) সকালে জেলার পৃথক দুই জায়গায় এ ঘটনা ঘটে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। এ সময় মিছিলকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

জানা গেছে, নারায়ণগঞ্জে হরতালের সমর্থনে সকালে নগরীর কালিবাজারে জামায়াতে ইসলামী হরতালের সমর্থনে মিছিল বের করে। এ সময় পুলিশ বাধা দিলে মিছিলকারীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। পরে পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারশেল ছুড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দিলে তারা দ্রুত সরে যায়।

অপরদিকে নগরীর বালুর মাঠে বিএনপি ও বামফ্রন্ট নেতা কর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে চাষাড়া বঙ্গবন্ধু সড়কের দিকে আসতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় বামফ্রন্ট ও বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া- পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়।

এ সময় বিএনপি ও বামফ্রন্টের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ফাঁকা গুলি ও টিয়ারশেল ছোড়ে। এতে বিএনপি ও বামফ্রন্টের নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে বিভিন্ন গলিতে ঢুকে যায়। এ ঘটনায় পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ হয়। আটক করা হয় গণতন্ত্র মঞ্চের সমন্বয়কারী অঞ্জন দাসসহ দুইজনকে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply