লালনিরহাটে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

লালমনিরহাটের মহেন্দ্রনগরে বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই ঘটনায় গুরুতর আহত অপর স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু মিয়াকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (২৯ অক্টোবর) হরতাল চলাকালে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় বিএনপির মিছিল চলাকালে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত হন জাহাঙ্গীরসহ আরও ৫ জন। তাদেরকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল আনা হলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীরের মৃত্যু হয়। অপর আহত দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ইউনুস আলী বলেন, রোববার বেলা পৌনে ১টায় জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে জাহাঙ্গীরের। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহতের ছোট ভাই রাশেদ হোসেন বলেন, হরতালে বিএনপির মিছিলের সময় সংঘর্ষ শুরু হয়। বিএনপির লোকজন অফিস ঘেরাও করে আমার ভাইকে কুপিয়ে জখম করে। এ নিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান রাশেদ হোসেন।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply