হালান্ডের জোড়া গোলে ম্যানচেস্টার ডার্বিতে জিতলো সিটি

|

ছবি: এপি

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। রোববার (২৯ অক্টোবর) ‘ম্যানচেস্টার ডার্বি’তে ৩-০ গোলের ব্যবধানে জিতেছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। জোড়া গোল করেছেন আর্লিং হালান্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগে ইউনাইটেডের মাঠে খেলতে নেমে ম্যাচের ২৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সিটিকে এগিয়ে নেন হালান্ড। পরে ইউনাইটেডের গোলকিপার ওনানার দুর্দান্ত কিছু সেভে প্রথমার্ধে ব্যবধান বাড়াতে ব্যর্থ হয় সিটিজেনরা। ১-০ ব্যবধানে বিরতিতে যায় দুদল।

বিরতির পর মাঠে নেমে ম্যাচের ৪৯তম মিনিটে বের্নাদো সিলভার ক্রস থেকে হেডে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে মুহুর্মুহু আক্রমণ শানায় স্বাগতিক দলটি। তবে কোনো গোল পরিশোধ করতে পারেনি তারা। উল্টো ৮০ মিনিটে ইউনাইটেডের বুকে শেষ পেরেকটি ঠোকেন ফিল ফোডেন। হালান্ডের পাস থেকে গোল করেন তিনি। শেষ অবধি ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার দল।

এই জয়ে শীর্ষ দল টটেনহামের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো পেপ গার্দিওলার দল। ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে স্পার্সরা। ২৪ পয়েন্ট নিয়ে এরপরেই আছে যথাক্রমে আর্সেনাল ও ম্যানসিটি। ম্যানইউ ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের আটে।

/এএম    


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply