গাজীপুর ও চট্টগ্রামে বাসে আগুন

|

অবরোধের আগের রাতে গাজীপুর ও চট্টগ্রামে দুইটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এরমধ্যে সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় গাজীপুর মহানগরের বাসন থানাধীন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। আর চট্টগ্রামের দামপাড়ায় রাতে একটি খালি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

গাজীপুরে বাসে আগুন দেয়ার বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে দাড়িয়ে থাকা অনাবিল পরিবহনের একটি বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় বাসে থাকা চালক ও যাত্রীরা দ্রুত নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। কারা আগুন দিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এছাড়া, চট্টগ্রামে বাসে আগুনের ঘটনায় স্থানীয়রা জানায়, বাসে করে পটিয়া থেকে বরযাত্রীরা এসেছিল। তারা নেমে যাওয়ার পর বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

বাসে আগুনের খবরে তাৎক্ষণিক বিক্ষোভ করেছে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। তাদের অভিযোগ, অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করেই বাসে আগুন দেয়া হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply