স্টোকসকে বাদ দিয়ে ভবিষ্যৎ নিয়ে ভাবতে বললেন ভন

|

মাইকেল ভন।

বিশ্বকাপজয়ী তারকা বেন স্টোকসকে দল থেকে বাদ দেয়ার কথা বলেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। ইংল্যান্ডকে এখন থেকেই ভবিষ্যতের কথা ভাবতে পরামর্শ দিয়েছেন এই ধারাভাষ্যকার।

বিশকাপের গত আসরের চ্যাম্পিয়ন ইংল্যান্ড। চলতি আসরে জশ বাটলাররা ছয় ম্যাচ খেলে জয় পেয়েছে মাত্র একটিতে। ফলে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ১০ নম্বরে। ইংলিশদের এখনও তিনটি ম্যাচ বাকি রয়েছে। কিন্তু বিশ্বকাপ শেষের জন্য অপেক্ষায় না থেকে এখন থেকেই ভবিষ্যৎ নিয়ে ভাবতে বললেন ভন। তিনি বলেন, যত কড়া সিদ্ধান্তই হোক না কেন, এবার সময় এসেছে একটা চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার। ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্টও জানে যে, স্টোকস পরের বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে আর খেলবে না। তাই সময় এসেছে, এই বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে ওকে দল থেকে বাদ দেয়ার।

২০২২ সালে হুট করে ওয়ানডে ছেড়ে দিয়েছিলেন বেন স্টোকস। এবার অবসর ভেঙ্গে দলে ফিরেছিলেন বিশেষ অনুরোধে। কিন্তু চোটের কারণে বোলিং করতে পারছেন না তিনি। ব্যাট হাতেও সংগ্রাম করছেন, তিন ম্যাচে করেছেন ৪৮ রান। তাই স্টোকসকে এখনই ছেঁটে ফেলার অনুরোধ করেন মাইকেল ভন। তিনি বলেন, সময় এসেছে দলে পরিবর্তনের। আর সেটা করতে হবে পরবর্তী ম্যাচ থেকেই। বিশ্বকাপে ইংলিশদের আর তিনটি ম্যাচ বাকি রয়েছে। পদক্ষেপ নেয়ার এখনই সঠিক সময়। ইংল্যান্ডকে পরবর্তী তিনটি ম্যাচে আগামীর কথা ভেবে দল গঠন করতে হবে। হ্যারি ব্রুক, গ্যাস অ্যাটকিনসন, ব্রাইডন কার্সদের খেলানো উচিত বলে মনে করেন তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply