চৌগাছায় কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর মারধরের অভিযোগ, গ্রেফতার ১

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের চৌগাছায় এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে মহেশপুর কাটগড়া বাওড়ের পাশে এ ঘটনা ঘটে। এই অভিযোগে সুশান্ত দাস (১৯) নামে এক যুবকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ।

আটককৃত সুশান্ত দাস চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের সুখদেব দাসের ছেলে। ভুক্তভোগী ঐ শিক্ষার্থী স্থানীয় ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও ভুক্তভোগী শিক্ষার্থীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঐ শিক্ষার্থী ও অভিযুক্ত সুশান্ত একই কলেজে পড়াশোনা করেন। মঙ্গলবার দুপুরে তারা দুজন কলেজ শেষ করে চৌগাছা-মহেশপুর কাটগড়া বাওড়ের দিকে যান। ঐ জায়গায় সুশান্তসহ চার যুবক ভুক্তভোগী শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. আল ইমরান বলেন, মেয়েটি মানসিকভাবে বিধ্বস্ত। স্বাভাবিক হতে তার আরও কিছুদিন সময় লাগবে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থল পার্শ্ববর্তী মহেশপুর থানার অধীনে হওয়ায় সুশান্ত দাসকে গ্রেফতার করে মহেশপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply