চোটে জর্জরিত কিউই ক্রিকেটাররা, স্কোয়াডে যুক্ত হলেন জেমিসন

|

ছবি: সংগৃহীত

চলতি বিশ্বকাপের প্রথম চার ম্যাচ জয়ের পর, টানা তিন ম্যাচ হেরে নিউজিল্যান্ড এখন পয়েন্ট তালিকার চার নম্বরে অবস্থান করছে। এর থেকেও কিউইদের বড় দুঃসংবাদ ক্রিকেটারদের ইনজুরি। যেখানে সবশেষ সংযোজন ম্যাট হেনরি। তার হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ‘কভার’ হিসেবে ডাকা হয়েছে কাইল জেমিসনকে।

এক সংবাদ বিবৃতিতে বৃহস্পতিবার (২ অক্টোবর) এই খবর জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। টুর্নামেন্টে শুরুতে টিম সাউদির কভার হিসেবে দলের সঙ্গে ছিলেন জেমিসন। এবার হেনরির চোটে পুনরায় যোগ দিচ্ছেন তিনি। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় হারের দিনে কিউইদের শুনতে হয়েছে বড় দুঃসংবাদ। দলটির চোটের মিছিলে নতুন করে নাম লিখিয়েছেন অলরাউন্ডার জিমি নিশাম ও পেসার ম্যাট হেনরি। হ্যামস্টিংয়ের চোটে গতকাল মাত্র ৫.৩ ওভার বোলিং করেই মাঠ ছাড়েন হেনরি। এদিকে নিশাম আঘাত পান ডান হাতের কব্জিতে। যদিও নিশামের এক্স-রে রিপোর্ট অনুযায়ী কব্জিতে কোনও চিড় ধরা পড়েনি।

কোনো প্রকার ঝুঁকি না নেয়ার জন্য আরও একবার জেমিসনকে উড়িয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে গত দুই বিশ্বকাপের রানার্সআপরা। দলের প্রধান কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, যে কোনো সময় মাঠে নামার জন্য প্রস্তুত জেমিসন।  

শনিবার (৪ অক্টোবর) বেঙ্গালুরুতে পাকিস্তানের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। সাত ম্যাচে চার জয়ে পয়েন্ট টেবিলে চার নম্বরে অবস্থান করছে কিউইরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply