গিলের আউটে বিমর্ষ সারা

|

ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেটে তো বটেই, বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটার শুভমান গিল। বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে গড়েছেন দ্রুততম ২০০০ রানের বিশ্ব রেকর্ড। চলতি বছরে প্রথম ব্যাটার হিসেবে পেরিয়ে যান হাজার রান। শুধু মাঠের ক্রিকেটেই নয়, মাঠের বাইরেও আলোচনার তুঙ্গে থাকেন তরুণ এ ডানহাতি ব্যাটার। কিংবদন্তি সাবেক ভারতীয় ব্যাটার শচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে রয়েছে প্রেমের গুঞ্জন। যার বহিঃপ্রকাশ দেখা যায় আজকের ম্যাচেও।

বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে জ্বরের কারণে খেলতে পারেননি গিল। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরলেও আশানুরূপ ব্যাটিং করতে পারেননি এই ডানহাতি ব্যাটার। তবে বাংলাদেশের বিপক্ষে ফিফটি করে চিরচেনা ফর্মে ফেরার ইঙ্গিত দিলেও সবশেষ দুই ম্যাচে আবার হতাশ করেন গিল।

https://x.com/shivani_45D/status/1720031692755247499?s=20

আজ শ্রীলঙ্কার বিপক্ষে দাপুটে ব্যাটিংয়ে অর্ধশতরান করার পর থেকেই মুম্বাইবাসী প্রার্থনা শুরু করে দিয়েছিল শুভমানের জন্য। বিশেষত যেখানে গ্যালারিতে সারা এবং শচীন টেন্ডুলকার হাজির ছিলেন। কিন্তু লঙ্কান পেসার দিলশান মাদুশাঙ্কার স্লোয়ার বাউন্সার বলে টপ এজ হয়ে উইকেটের পেছনে কুশাল মেন্ডিসকে ক্যাচ দিয়ে ফেরেন ৯২ রান করা গিল। তখনই ক্যামেরা ধরে দর্শকাসনে বসে থাকা সারাকে। দু’হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন সারা। তবে শুভমান সাজঘরে ফেরার সময় উঠে দাঁড়িয়ে হাততালি দিতেও ভুললেন না শচিন-কন্যা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) আম্বানিদের জিও ওয়ার্ল্ড প্লাজা লঞ্চের অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা পড়েন সারা-শুভমান। একসঙ্গেই অনুষ্ঠান থেকে বেরিয়ে আসছিলেন দু’জন। আচমকা শুভমানের নজরে পড়ে এক ক্যামেরায়। সঙ্গে সঙ্গে ঘুরে যান ক্রিকেটার। খুঁজতে থাকেন আড়াল। প্রথমে সারা বুঝতে পারেননি বিষয়টি। এরপর শুভমানের কাছ থেকেই হয়তো ক্যামেরাবন্দি হওয়ার খবর পান। তিনিও থমকে যান। হয়তো খানিকটা বিরক্ত হন। তবে শুভমান-সারা যতই লুকনোর চেষ্টা করুন না কেন, সোশাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ে।

https://www.instagram.com/reel/CzFnAjMrF5g/?utm_source=ig_web_copy_link

উল্লেখ্য, বহুদিন ধরেই সারার সঙ্গে শুভমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এরমধ্যে আবার সাইফকন্যা সারা আলি খানের সঙ্গেও তরুণ ক্রিকেটারের নাম জড়িয়েছে। তবে সে জল্পনা সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়েছে। বরং শচিন-কন্যার সঙ্গে শুভমানের ঘনিষ্ঠতার রটনা আরও তীব্র হচ্ছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply