যশোরে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২

|

দেশীয় অস্ত্র, মাদকসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ।

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের বাঘারপাড়া থেকে বিপুল পরিমান গুলি ও দেশীয় অস্ত্র, মাদকসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (২ অক্টোবর) রাতে যশোর সদর উপজেলা ও বাঘারপাড়া উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাঘারপাড়ার ভবানীপুর গ্রামের মৃত জুলফিকার মতিনের ছেলে ইসতিয়াক আহমেদ (৩২) ও মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের মৃত সিদ্দিক মোল্লার ছেলে মুকুল মোল্লা (৩০)। এ সময় আসামিদের কাছ থেকে ১৬৫ রাউন্ড রাইফেলের গুলি, ২টি ধারালো চাকু, ১টি আইডি কার্ড, গাঁজা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার বলেন, ডিবির একটি টিম বৃহস্পতিবার রাতে যশোর সদর ও বাঘারপাড়া উপজেলায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রথমে যশোর–মাগুরা মহাসড়কের পাশ থেকে ১টি প্রাইভেটকারসহ দুই জন আরোহীকে আটক করা হয়। তাদের কাছে থেকে দুই রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়। ওই দুই আরোহীর দেয়া তথ্যের ভিত্তিতে, বাঘারপাড়ার ভবানীপুর ‘মেসার্স মতিন এলপিজি ফিলিং ষ্টেশনে’ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান রুপন কুমার।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply