আসছে রাজনীতি সিজন-৩

|

আসন্ন নির্বাচন নিয়ে এখন উত্তপ্ত রাজনীতির মাঠ। সবসময়ই রাজনীতির সব খবর সবার আগে প্রচার করে যমুনা টেলিভিশন। রাজনীতি নিয়ে বিশ্লেষণধর্মী অনুষ্ঠানও সম্প্রচার করে আসছে টেলিভিশনটি। এরই ধারাবাহিকতায় এবার শুরু হতে চলেছে রাজনীতি সিজন-৩। প্রতি সপ্তাহে রোববার থেকে বৃহস্পতিবার রাত ৯টায় সম্প্রচারিত হবে দর্শকনন্দিত এই অনুষ্ঠান।

এবারের সিজন সম্পর্কে যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ বলেন, সূচনালগ্ন থেকেই দায়িত্ববোধ নিয়ে কাজ করে যাচ্ছে যমুনা টেলিভিশন। এরই ধারাবাহিকতায় রাজনীতি অনুষ্ঠানের এই সিজনটি আমরা সাজিয়েছি ভিন্ন আঙ্গিকে। রাজনৈতিক দলগুলোর বক্তব্য ও দৃষ্টিভঙ্গি সুনির্দিষ্টভাবে জনগণের কাছে তুলে ধরাই আমাদের লক্ষ্য।

তিনি আরও বলেন, এই অনুষ্ঠানের মাধ্যমে রাষ্ট্র, রাজনীতি, গণতন্ত্র ও সমাজের বিভিন্ন ঘাটতি আমরা তুলে ধরতে চাই। একই সাথে সেগুলো নিরসনে সংশ্লিষ্ট নীতি নির্ধারকদের মতামতও আমরা নির্মোহভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চাই।

এর আগে ২০১৮ সালের নির্বাচনের আগে শুরু হয় রাজনীতি সিজন-১, যা দর্শক মনে ব্যাপক সাড়া ফেলে। এরপর ২০২১ সালের মার্চে ‘আমজনতা’ শিরোনামে শুরু রাজনীতি সিজন-২। সাধারণ মানুষ ও দর্শকদের ব্যাপক সমর্থন ও ভালোবাসা নিয়ে চলতি বছরের ২ নভেম্বর শেষ হয় এই অনুষ্ঠান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply