গাজীপুরে যাত্রীবাহী বাসে উঠে আগুন দিলো ‘দুর্বৃত্তরা’

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) ভোর ৫টার দিকে কেপি পরিবহন নামের একটি বাসে আগুন দেয় তারা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। এছাড়া গাজীপুর সদরের শিববাড়ির-শিমুলতলী সড়কের বটতলা এলাকায় পার্কিং করা বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কেপি পরিবহনের বাস চালক মো. হাবিবুর রহমান জানায়, গাজীপুর সদরসহ বিভিন্ন এলাকা থেকে শ্রমিক নিয়ে কালিয়াকৈর এলাকায় কারখানায় নিয়ে যাওয়া হয়। সোমবার ভোরে কোনাবাড়ীর দিকে যাওয়ার পথে সফিপুর বাজার গেলে ৪ থেকে ৫ জন যুবক দৌঁড়ে বাসে ওঠেন। এরপর তারা গাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরে দিয়ে পালিয়ে যায়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রায়হান জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। তবে, কোনো হতাহত হয়নি। গাড়ির পুরো অংশ পুড়ে গেছে।

কালিয়াকৈরে থানার ওসি আকবর আলী খান বলেন, দুর্বৃত্তদের পুলিশ চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

অপরদিকে, রোববার দিবাগত রাত ২টার দিকে গাজীপুর সদর শিববাড়ির-শিমুলতলী সড়কে বটতলা এলাকায় সড়কের পাশে পার্কিং করা গাজীপুর পরিবহন নামের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান বলেন, কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এসব বন্ধে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তৎপর রয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply