অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানিয়েছেন রাশ্মিকা মান্দানা

|

গত বছর 'গুডবাই' চলচ্চিত্রের প্রচারের সময় অমিতাভ বচ্চনের সাথে রাশ্মিকা মান্দান্না। ছবি: হিন্দুস্তান টাইমস।

ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানার একটি ডিপফেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরে তার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন।এই বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি। মঙ্গলবার (৭ নভেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, জারা প্যাটেল নামে একজন ব্রিটিশ-ভারতীয় মহিলার পোস্ট করা একটি ইনস্টাগ্রাম ভিডিওতে রাশ্মিকার মুখমন্ডল কৃত্রিম বুদ্ধিমত্তার (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) সাহায্যে রূপান্তরিত হয়েছে।

রাশ্মিকার জাল ভিডিও ভাইরাল হওয়ার মাধ্যমে ভারতে ডিপফেক সংক্রান্ত ঘটনা মোকাবেলা করার জন্য একটি যথাযথ আইনি কাঠামোর জরুরি প্রয়োজন বলে মনে করেন প্রবীণ এই অভিনেতা।

ডিপফেক ভিডিও নিয়ে অমিতাভ বচ্চন বলেন, ডিপফেক ভিডিও ঘটনাটি খুবই গুরুত্বপূর্ণ। তাই এই বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া উচিত।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পোস্ট করে আরও লিখেন, হ্যাঁ! ডিপফেক ভিডিও নিয়ে শক্তিশালী মামলা করা প্রয়োজন।

এদিকে ডিপফেক ভিডিও প্রসঙ্গে অমিতাভ বচ্চনের সমর্থন পাওয়ার পর রাশ্মিকা বলেন, এমন কঠিন সময়ে তাকে পাশে পেয়ে বেশ আনন্দিত আমি। তার সমর্থন আমাকে সাহস জুগিয়েছে। এমন কঠিন সময়ে, আমার পাশে থাকার জন্য তাকে অসংখ্য ধন্যবাদ।

উল্লেখ্য, ২৭ বছর বয়সী এই অভিনেত্রী বেশিরভাগ তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রে কাজ করেছেন এবং তার ভূমিকার জন্য বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন। তাকে পরবর্তীতে অভিনেতা রণবীর কাপুরের সাথে দেখা যাবে বলিউড ফিল্ম ‘অ্যানিমেল’এ, যেটি ডিসেম্বরের ১ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply