গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে স্টেশন মাস্টারের মৃত্যু

|

গাইবান্ধা করেসপন্ডেন্ট:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ রেল স্টেশনে ট্রেনের নিচে পড়ে এক স্টেশন মাস্টারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ১১টার দিকে ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে প্রথমে উপজেলার গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যুবরণ করেন তিনি।

নিহত স্টেশন মাষ্টারের নাম আব্দুস সোবহান আকন্দ। তিনি অবসর গ্রহণের পর চুক্তিভিত্তিক স্টেশন মাস্টার হিসেবে মহিমাগঞ্জ রেল স্টেশনে কর্মরত ছিলেন।

এ বিষয়ে মহিমাগঞ্জ রেল স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার সোহাগ খান জানান, ডিউটি শেষ করে আব্দুস সোবহান গাইবান্ধার নিজ বাসায় যাওয়ার জন্য বুড়িমারীগামী আন্তঃনগর ৭১৩ আপ করতোয়া এক্সপ্রেস ট্রেনে উঠতে গিয়েছিলেন। এ সময় ট্রেনটি ছেড়ে দিলে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে প্লাটফর্মের নিচে পড়ে যান তিনি। এতে ট্রেনে কাটা পড়ে তার ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মত্যু হয়।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply