এমন আউট দেখা আমার কাছে হতাশাজনক: ডোনাল্ড

|

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো টাইমড আউটের শিকার হয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস। আর তাকে টাইমড আউটের আবেদন করে নানা আলোচনা-বিতর্কের কেন্দ্রবিন্দুতে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। কেউ বাংলাদেশের অধিনায়কের পাশে দাঁড়াচ্ছেন, কেউ আবার সমর্থন দিচ্ছেন শ্রীলঙ্কার অলরাউন্ডারকে। এবার তাতে সামিল হলেন বাংলাদেশের ফাস্ট বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। তার মতে, ব্যাপারটা পছন্দ হয়নি দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসারের।

গতকাল মঙ্গলবার (৭ নভেম্বর) ইএসপিএনক্রিকইনফোতে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এমন আউট ভালো লাগেনি ডোনাল্ডের কাছে। তিনি বলেন, এমন আউট দেখা আমার কাছে হতাশাজনক। আমি বুঝতে পারছি সাকিব তার সুযোগটা নিয়েছে। তার মতে, জয়ের জন্য সে সবকিছুই করতে পারে সে। তবে, আমি এই ব্যাপারটা পছন্দ করিনি।

বিশেষ করে ম্যাথুসের মতো একজন তারকার এমন আউট মানতে পারছেন না ডোনাল্ড। তিনি আরও যোগ করেন, শ্রীলঙ্কার সর্বকালের অন্যতম সেরা একজন খেলোয়াড় ম্যাথুস। তার এভাবে কোনো বল না খেলে চলে আসাটা দুঃখজনক। আপনি ক্রিকেটে সম্মান, সহনশীলতার কথা বলে বেড়াবেন, কিন্তু এ জিনিসটিতে আমি কোনো কিছুই পাইনি। আমার কথা হয়তো খারাপ লাগতে পারে, তবু আমি এই আউটটির বিপক্ষে।

পুরো ব্যাপারটাকে ক্রিকেটীয় চেতনার বিরোধীও মনে করেন ডোনাল্ড, আপনি এই খেলার প্রতি, একে অন্যের প্রতি সম্মান ও মর্যাদার কথা বলুন। ক্রিকেটের চেতনার কথা বলুন। আমি এমন জিনিস দেখতে চাই না। এটি আসলে আমার ব্যাপার। আমার কথা হচ্ছে, এটা হতে পারে না। এটা হবে না। কিন্তু আমরা সেটিই দেখেছি। জানি না, আমার মন সঙ্গে সঙ্গেই বলছিল, এটা হতে পারে না। এটা একেবারেই হতে পারে না!

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply