সাকিবের পাশে দাঁড়ালো তার দল গল টাইটান্স

|

ছবি: সংগৃহীত

‘টাইমড আউট’ ইস্যুতে সাকিব আল হাসানের পাশে দাঁড়িয়েছে তার এলপিএলের দল গল টাইটান্স। কোনো একজনের মন্তব্য পুরো দেশের মতামতের প্রতিফলন ঘটায় না, এক বিবৃতিতে জানায় দলটি।

নাম উল্লেখ না করলেও অ্যাঞ্জেলো ম্যাথুসের ভাই ট্রেভিন ম্যাথুসের দিকে ইঙ্গিত ছিল ক্লাবটির। বিবৃতিতে আরও জানানো হয়, এমন কোনো আচরণ করবে না শ্রীলঙ্কানরা। ক্রিকেটভক্তরা যেকোনো সময়ে ভালোবাসার সঙ্গে ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বলেও জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (৬ নভেম্বর) বিশ্বকাপে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের ২৪ দশমিক ২ বলের সময় সাকিবের বলে সাদিরা সামারাবিক্রমা আউট হলে ক্রিজে আসেন অ্যাঞ্জেলো ম্যাথুস। এরপর পুরনো হেলমেটের স্ট্র্যাপ ছিঁড়ে যাওয়া ও নতুন হেলমেট আনা বিষয়ে সময়ক্ষেপণের জেরে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান ‘টাইমড আউট’এর আবেদন জানান। এমসিসির আইনের ৪০.১.১ নম্বর ধারা অনুযায়ী ম্যাথুসকে ‘টাইমড আউট’ ঘোষণা করেন আম্পায়ার। এই ‘আউট’ নিয়ে শুরু হয় বিতর্ক। সাকিবের করা সেই আপিলের পক্ষে-বিপক্ষে যুক্তি দাঁড় করান ক্রিকেট বিশ্লেষকরা।

এরপর বাংলাদেশ অধিনায়ককে শ্রীলঙ্কায় পেলে পাথর মারার হুমকি দিয়েছেন ম্যাথুসের ভাই ট্রেভিন ম্যাথুস। তবে এমন মন্তব্যের একদিন পরেই সাকিবের পাশে এসে দাঁড়ালো লঙ্কান প্রিমিয়ার লিগে তার দল গল টাইটান্স।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply